৫টা জিনিস লুকালে কিন্তু আর বউ পাবেন না!

সব করুন, কিন্তু বউয়ের কাছে এই ৫টি জিনিস কখনো লুকাবেন না। যদি লুকিয়েই ফেলেন, তাহলেই সবই গেল! বউ গেলে কিন্তু আর বউ পাবেন না! আসলে স্বামী-স্ত্রী সম্পর্কটাই বলতে গেলে সরু সুঁতায় বাঁধা। একটু হ্যাঁচকা টান পড়লেই, ব্যাস। কেল্লা ফতে। সম্পর্কটা ভালো রাখতে চাইলে বউকে খুশি করতে অন্তত এই ৫ টা জিনিস কখনো লুকাবেন না। জেনে নিন, কী সেই ৫টা জিনিস-

১) হতেই পারে, আপনার জীবনে পুরনো প্রেম ছিল। অনেকেরই থাকে। থাকতে পারে। কিন্তু কিছুতেই
সেই সম্পর্কের কথা লুকিয়ে রাখবেন না। নিজে থেকেই জানিয়ে দিন বিষয়টি। এতে স্ত্রী আপনাকে বিশ্বাস করবে। কিন্তু আপনি জানালেন না অথচ সে নিজে নিজে জেনে ফেলল, ব্যাস। আপনার আর রক্ষা নেই।

২) পুরনো সবকিছু নিয়েই খুব সাধারণ ব্যাবহার করুন। এমন ভাব করবেন না যাতে আপনাকে দেখে, আপনার কথা শুনে মনে হয়, আপনি কিছু লুকাচ্ছেন। মেয়েরা তার স্বামী কিছু লুকাচ্ছে, এটা কিন্তু কিছুতেই মানতে নারাজ।

৩) নিজের কোনো দুর্বলতা থাকলে সেটা অবশ্যই স্ত্রীকে বলুন। এতে আপনি তার কাছে ছোট বা দুর্বল হয়ে যাবেন না। এক্ষেত্রে আপনার স্ত্রী আপনাকে ওই দুর্বলতা কাটিয়ে উঠতে নিশ্চয়ই সাহায্য করবে।

৪) আপনি ছেলে বন্ধুদের সঙ্গে সময় কাটাতেই পারেন আলাদা করে। কিন্তু সেটা তাকে না জানিয়ে একদমই করবেন না।

৫) আপনার মেলামেশা কাদের সঙ্গে সেটা সবসময় আপনার স্ত্রীকে জানান। তাদের সঙ্গে পরিচয় না করালেও হবে। কিন্তু আপনার স্ত্রী যেন জানতে পারেন যে, আপনি কাদের সঙ্গে সময় কাটান।

SHARE