ওমর সানি’র চেয়ে বেশি জনপ্রিয় সালমান শাহ : মৌসুমী

নায়ক ওমর সানির সঙ্গে সংসার করছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। মিডিয়ার বেশিরভাগ তারকাদের সংসার না টিকলেও এই তারকা জুটির সুখের সংসার।

তবে ওমর সানিকে জীবনে চলার পথে সবচেয়ে বড় অবলম্বন, সবচেয়ে বড় বন্ধু বলে দাবি করলেও ওমর সানির চেয়ে জনপ্রিয়তার দৌড়ে অমর নায়ক সালমান শাহকে এগিয়ে রাখলেন মৌসুমী।

সম্প্রতি ‘স্টার নাইট’ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। জনপ্রিয় উপস্থাপিকা মারিয়া নূর-এর সঙ্গে কথোকথনে মৌসুমী নিজের লেখা কবিতা আবৃত্তি করেন, গান গেয়ে শোনান।

চিত্রনায়িকা মৌসুমী সম্প্রতি পূর্ণ করেছেন চলচ্চিত্র অভিনয় জীবনের ২৫ বছর। এই বিশেষ ক্ষণটিকে স্মরণীয় করে রাখতেই অনুষ্ঠানটিতে আমন্ত্রণ জানানো হয় মৌসুমীকে। আলাপচারিতার ফাঁকেই উঠে আসে বিভিন্ন তথ্য। বলিউডে মিঠুন চক্রবর্তী ও আমির খানের সঙ্গে একটা সময় হিন্দি ছবিতে অভিনয় করার কথা ছিল তার। এ তথ্যও জানান মৌসুমী।

মৌসুমী আরো বলেন, শাবনূর আর তার মধ্যে শাবনূর সবচেয়ে বেশি জনপ্রিয়। অনুষ্ঠানের শেষ পর্যায়ে চলচ্চিত্র ক্যারিয়ারের রজত জয়ন্তী উদযাপনের কেক কাটেন মৌসুমী।

রুম্মান রশীদ খান-এর গ্রন্থনা ও পরিকল্পনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন অজয় পোদ্দার। ঈদের দিন রাত ৮টায় মাছরাঙা টেলিভিশনে অনুষ্ঠানটি প্রচার হবে।- সূত্র : যুগান্তর