দল নিয়ে সন্তুষ্ট কোচ রোডস

এশিয়া কাপকে সামনে রেখে আজ ৩১ সদস্যের দল ঘোষনা করেছে বিসিবি। সেই দলের প্রস্তুতি শুরু হবে ঈদের পর থেকে। দলের অধিনায়ক হিসেবে থাকছেন মাশরাফি। ইনজুরিগ্রস্থ হলেও দলের সাথে রাখা হয়েছে সাকিবকে।

আর এই দলের মাধ্যমে পূরন করা হয়েছে হেড কোচ রোডসের চাওয়া। এ দলের পারফর্ম দেখে রোডস চেয়েছিলেন পেসার খালেদ মাহমুদ এবং ব্যাটসম্যান মুমিনুলকে। তাদেরকে রাখা হয়েছে দলে। উল্লেখ্য আগামী ১৫ই সেপ্টেম্বর বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে মাঠে গড়াতে যাচ্ছে এশিয়া কাপ।

বাংলাদেশের ৩১ সদস্যের প্রাথমিক স্কোয়াড : ১. মাশরাফি বিন মুর্তজা ২. সাকিব আল হাসান ৩. তামিম ইকবাল ৪. ইমরুল কায়েস ৫. এনামুল হক বিজয় ৬. মুশফিকুর রহিম, ৭. মাহমুদউল্লাহ রিয়াদ ৮. সৌম্য সরকার ৯. সাব্বির রহমান ১০. সাইফ উদ্দিন ১১. মুস্তাফিজুর রহমান ১২. মোসাদ্দেক হোসেন সৈকত, ১৩. লিটন কুমার দাস ১৪. আবু হায়দার রনি ১৫. নাজমুল ইসলাম অপু ১৬. মেহেদী হাসান মিরাজ, ১৭. মুমিনুল হক সৌরভ ১৮. নুরুল হাসান সোহান ১৯. রুবেল হোসেন ২০. আরিফুল হক ২১. আবু জায়েদ রাহী ২২. নাজমুল হোসেন শান্ত ২৩. শরিফুল ইসলাম ২৪. তাইজুল ইসলাম ২৫. নাঈম হাসান ২৬. কামরুল ইসলাম রাব্বী ২৭. সৈয়দ খালেদ আহমেদ ২৮. মো. জাকির হাসান ২৯. সানজামুল ইসলাম ৩০. মো. মিথুন ও ৩১. ফজলে রাব্বী মাহমুদ।